শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ৩০ এপ্রিল ২০২২

আজকের রাশিফল শনিবার ৩০ এপ্রিল ২০২২

মেষ: প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ লাভ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি পেতে পারেন।

বৃষ: ব্যবসার ক্ষেত্রে ভাল কিছু ভাবতে পারেন। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পিতার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

মিথুন:  বাড়িতে বিবাদের জন্য মনঃকষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি: চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হওয়ার জন্য মনখারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা। ব্যবসায় চাপ বাড়তে পারে।

সিংহ রাশি: সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি ঘটতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন।

কন্যা রাশি: বাড়িতে অনেক বন্ধু আসতে পারেন। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। আজ কোনও ক্ষতির সম্ভাবনা আছে।

তুলা রাশি: বাড়তি কোনও কাজের চাপ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও যন্ত্রণা বা পেটের সমস্যা বৃদ্ধি। আপনার কোনও নিন্দা বা সমালোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।

ধনু রাশি: বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতা-মাতার জন্য মনে দুঃখবোধ। মধুর কথাবার্তা বলার জন্য বিপদ থেকে উদ্ধার। পড়াশোনার সুযোগ বৃদ্ধি। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা।

মকর রাশি: গঠনমূলক কোনও কাজে উন্নতির সুযোগ। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা। আইনি কোনও কাজের জন্য সমস্যা বাড়তে পারে। কাজের কোনও ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

কুম্ভ রাশি: রাজনীতির লোকেদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনও রোগ হওয়ার আশঙ্কা। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসায় অর্থ আসতে পারে।

মীন রাশি: মানসিক কষ্ট বাড়তে পারে। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় কোনও চাপ আসতে পারে। আজ আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877